২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

কুলাউড়ার প্রবীণ রাজনীতিবিদ শামছুল ইসলাম আর নেই

আপডেট: জানুয়ারি ২৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক সংবাদ:: কুলাউড়ার অবসরপ্রাপ্ত শিক্ষক সিরাজুল ইসলাম ও দৈনিক যুগান্তরের কুলাউড়া প্রতিনিধি আজিজুল ইসলামের পিতা এবং কুলাউড়া উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ মো. শামছুল ইসলাম আর নেই। (২৩ জানুয়ারি) বৃহস্পতিবার ভোর ৬ টা ৪০ মিনিটে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের আবুতালিবপুর নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯০ বছর। প্রবীণ ব্যক্তিত্ব শামছুল ইসলাম দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত বিভিন জটিল রোগে ভূগছিলেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় স্থানীয় আবুতালিবপুর জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।জানাজার নামাজ পড়ান মরহুমের দ্বিতীয় পুত্র মাওলানা নিয়াজুল ইসলাম। জানাজার আগে আলোচনায় বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রফিক উদ্দিন আহমদ, জয়চন্ডী ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু প্রমূখ।

পরিবারের পক্ষ থেকে মরহুমের নাতি অনলাইন গণমাধ্যম কুলাউড়া সংবাদ ডটকমের সহ সম্পাদক ইমদাদুল ইসলাম ইমাদ বক্তব্যে তার দাদার জীবনের বিভিন্ন স্মৃতিচারণ করে আত্বার মাগফেরাত কামনা করেন। পাশাপাশি ইমাদ কান্নাকন্ঠে বলেন, দাদা সব সময় নামাজের তাগিদ দিতেন, ছোট বেলায় হাতে ধরে বাড়ির পাশ্ববর্তী মসজিদে নামজে নিয়ে যেতেন। আজ দাদা না ফেরার দেশে। দাদা যেন জান্নাতবাসি হোন আপনারা উপস্থিত সবাই এই প্রার্থনা করবেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৫ কন্যা ও নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রবীণ রাজনীতিক শামছুল ইসলামের মৃত্যুতে স্থানীয় গণমাধ্যমকর্মী, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন।

23 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar