১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
কুলাউড়া শিশু একাডেমীর শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত কুলাউড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত মৌলভীবাজারে আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ২১ ডাক্তারের যোগদান কুলাউড়ায় বিশ্ব মানবাধিকার দিবসে আলোচনা সভা কুলাউড়া আইন-শৃংখলা কমিটির সভায় ৩দিনের মধ্যে বিলবোর্ড অপসারনের সিদ্ধান্ত ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি ও প্লাটুন টুয়েলভ কুলাউড়ার আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা- পুরষ্কার বিতরনী ১৪ই ডিসেম্বর কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ডাক্তারের সংখ্যা ২৪ জনে উন্নীত। নতুন নিয়োগে রোগীদের স্বস্থি মৌলভীবাজার জেলা তথ্য প্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক হলেন কুলাউড়ার হাবিব

কুলাউড়ার ভাটেরায় পুলিশ ফাঁড়ির কার্যক্রম শুরু

আপডেট: আগস্ট ৯, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে দীর্ঘদিনের উপেক্ষিত দাবী অবশেষে নবাগত মৌলভীবাজার পুলিশ সুপার মো. ফারুক আহমদের আশ্বাসের একদিনের মধ্যেই পুলিশ ফাঁড়ির কার্যক্রম শুরু করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ভাটেরা ইউনিয়ন পরিষদের পাশে পুলিশ ফাঁড়ির উদ্বোধন করেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান।
জানা যায়, উপজেলার ভাটেরা ইউনিয়নে দীর্ঘদিন যাবত থেকে সংঘটিত চুরি, ডাকাতি ও অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে পুলিশ শহর থেকে দ্রুত নিয়ন্ত্রন করতে সমর্থ না হওয়ায় ভাটেরা এলাকায় একটি পুলিশ ফাড়ি স্থাপনের দীর্ঘদিনের দাবী ছিল এলাকাবাসীর। কিন্ত প্রশাসনের কাছে উক্ত দাবী দীর্ঘদিন থেকে উপেক্ষিত থাকায় গত বুধবার কুলাউড়া থানা আয়োজিত পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে মাদক, ইভটিজিং, গণসচেতনতা ও আইনশৃঙ্খলা বিষয়ে মৌলভীবাজার জেলার নবাগত পুলিশ সুপার মো. ফারুক আহমদ পিপিএম (বার) এর সাথে এক মতবিনিময় সভায় ভাটেরার সচেতন মহল একটি পুলিশ ফাঁড়ি স্থাপনের পুনরায় দাবি জানান। দাবির প্রেক্ষিতে পুলিশ সুপার মো. ফারুক আহমদ ভাটেরায় পুলিশ ফাঁড়ির প্রতিশ্রুতি দেন। আশ্বাসের পরদিনই সন্ধ্যায় ভাটেরায় পুলিশ ফাঁড়ি স্থাপন করা হয়। উপেক্ষিত দাবীর প্রেক্ষিতে অবশেষে পুলিশ ফাঁড়ি স্থাপন করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছেন।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, ভাটেরা পুলিশ ফাঁড়িতে একজন উপ-পরিদর্শক, একজন সহকারি উপ-পরিদর্শকসহ মোট ১০ জন পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন। অস্থায়ীভাবে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে। তিনি আরো বলেন, পুলিশ ফাঁড়ি স্থাপন হওয়ায় এলাকার নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার হয়েছে।

138 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar