১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
কুলাউড়া শিশু একাডেমীর শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত কুলাউড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত মৌলভীবাজারে আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ২১ ডাক্তারের যোগদান কুলাউড়ায় বিশ্ব মানবাধিকার দিবসে আলোচনা সভা কুলাউড়া আইন-শৃংখলা কমিটির সভায় ৩দিনের মধ্যে বিলবোর্ড অপসারনের সিদ্ধান্ত ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি ও প্লাটুন টুয়েলভ কুলাউড়ার আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা- পুরষ্কার বিতরনী ১৪ই ডিসেম্বর কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ডাক্তারের সংখ্যা ২৪ জনে উন্নীত। নতুন নিয়োগে রোগীদের স্বস্থি মৌলভীবাজার জেলা তথ্য প্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক হলেন কুলাউড়ার হাবিব

কুলাউড়ায় এরশাদ স্বরণে দোয়া মাহফিল

আপডেট: আগস্ট ৫, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে সাবেক প্রেসিডেন্ট জাপা চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদের স্বরণে গত শনিবার মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
কুলাউড়া উপজেলা জাতীয়পার্টির সহ-সভাপতি আজির উদ্দিনের সভাপতিত্বে ও জেলা জাতীয়পাটির দপ্তর সম্পাদক শেখ আশরাফ উদ্দিনের সঞ্চালনায় উছলাপাড়াস্থ পালকি কমিউনিটি সেন্টারে উক্ত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জাতীয়পাটির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এডভোকেট মাহবুবুল আলম শামীম বলেন, পল্লীবন্ধু এরশাদ ছিলেন ধার্মিক ও গরীব দুঃখি মানুষের বন্ধু। এরশাদ সরকার প্রধান থাকা অবস্থায় সকল ধর্মীয় প্রষ্ঠিানে বিদ্যূৎ বিল আজীবনের জন্য মওকুফ করে দিয়েছিলেন ও হাজার হাজার বেকার যুবকের দিয়েছিলেন কর্মসংস্থান। তিনি আরো বলেন উপজেলা পরিষদ স্থাপন করে মানুষের দোড়গোড়ায় সেবা পৌছে দিয়ে ছিলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা জাতীয়পাটির সাধারণ সম্পাদক সৈয়দ নরুল হক, সহ-সভাপতি তজমুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সদস্য মোঃ খুরশীদ উল্লাহ মাষ্টার, কুলাউড়া উপজেলা জাতীয়পাটির সিনিয়র নেতা মোঃ মবশি^র আলী, ছাত্র সমাজের আহবায়ক তোফাজেল আলম তানজিল, কুলাউড়া উপজেলা মহিলা জাতীয়পাটির আহবায়ক শীমীমা আক্তার, পৌর জাতীয়পাটির সভাপতি মুহিবুর রহমান লাল মাষ্টার ও সাধারণ সম্পাদক হাজী আব্দুর রকিব, মদিনা জাতীয়পাটির সভাপতি আব্দুস ছালাম মিয়াজী, জেলা যুব সংহতির সহ-সভাপতি সফিক আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক, জুড়ী জাতীয়পাটির সাধারণ সম্পাদক সুরমান আহমদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন প্রমুখ। এছাড়া কুলাউড়া উপজেলা জাতীয়পাটির বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

148 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar