মৌলভীবাজার-৩ (রাজনগর-মৌলভীবাজার সদর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন ওলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. জিল্লুর রহমান।

রোববার (২৬ নভেম্বর) বিকেল ৪টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে এই চূড়ান্ত মনোনীত প্রার্থী তালিকা ঘোষণা অনুষ্ঠানে মৌলভীবাজার-৩ আসনে জিল্লুর রহমানের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী ড. দীপু মণি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফসহ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা।

এদিকে নাম ঘোষণার পর মনোনীত প্রার্থী জিল্লুর রহমান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, তারণ্য নির্ভর স্মার্ট বাংলাদেশ নির্মানের যে অঙ্গিকার আর সে পথের যাত্রায় বাংলাদেশ আওয়ামিলীগের সভাপতি, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাকেও এই যাত্রায় সঙ্গী করায় মাননীয় নেত্রীর প্রতি মৌলভীবাজার-রাজনগর বাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা।

তিনি লিখেছেন, মৌলভীবাজার-রাজনগরবাসী আপনাদের ভরসার জায়গা পরিপূর্ণ করতে সবাইকে সাথে নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যাব। এলাকার উন্নয়ন ও অগ্রযাত্রায় পরিকল্পনা মাফিক কাজ করাই আমার লক্ষ্য।

এদিকে মৌলভীবাজারের বাকি ৩ আসনের মধ্যে মৌলভীবাজার-১ আসনে মো. শাহাবুদ্দিন, মৌলভীবাজার-২ আসনে শফিউল আলম চৌধুরী নাদেল এবং মৌলভীবাজার-৪ আসনে সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদকে নৌকা প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।