স্টাফ রিপোর্ট :: কুলাউড়ায় শপথের পরপরই নবগঠিত কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রতিনিধি গণকে আদিলা টাওয়ারের স্বত্ত্বাধিকারী ও ব্যবসায়ীগণদের পক্ষ থেকে সংবর্ধিত করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আদিলা টাওয়ারে এক মিলাদ মাহফিলের মাধ্যমে শুরু হওয়া আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন টাওয়ারের স্বত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী সেলিমুর রেজা চৌধুরী।

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতি’র নব-নির্বাচিত প্রচার সম্পাদক এইচ ডি রুবেলের সঞ্চালনায় আমন্ত্রিত বিশেষ অতিথির বক্তব্য রাখেন আদিলা টাওয়ারের ব্যবসায়ী সুফিয়ান আহমেদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নব-নির্বাচিত সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, সিনিয়র সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, আলহাজ্ব মাও. আব্দুল ওয়াহিদ, সহ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, এম ফয়েজ উদ্দিন, কোষাধ্যক্ষ হাফেজ বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডা. কুতুব উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খন্দকার সাইফুর রহমান আফজল,নারী উদ্যোক্তা বিষয়ক সম্পাদক সুফিয়া রহমান ইতি।

নবনির্বাচিত ওয়ার্ড সম্পাদকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ৬ নং ওয়ার্ডের ওয়ার্ড সম্পাদক আব্দুল্লাহ আল মনি, ওয়ার্ড সদস্যদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শেখ সুমন প্রমুখ।

এ সময় বক্তারা সেলিমুর রেজা চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিভিন্ন দাবি দাওয়ার কথা উল্লেখ করেন, এবং সেলিমুর রেজা চৌধুরী তাঁর বক্তব্যে সহায়তার হাত প্রসারিত করে ব্যবসায়ী কল্যাণ সমিতির পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।