২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় ট্রাক চাপায় প্রাণ গেলো ব্যাংক কর্মকর্তার

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩

ফেইসবুক শেয়ার করুন

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় হৃদয় চৈত্রী নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। শনিবার (১ এপ্রিল) সকাল ৮টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের হলিছড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই মহাসড়কের উপর পড়েছিল তার লাশ। নিহত হৃদয় চৈত্রী হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কংকন চৈত্রীর ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, শনিবার সকাল ৮টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের ব্রাহ্মণবাজার ইউনিয়নের হলিছড়া নামক এলাকায় মোটরসাইকেল আরোহীর রক্তাক্ত লাশ রাস্তার উপরে পড়েছিল। বিষয়টি দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. সোলায়মান আহমদের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধারের পর থানায় হস্তান্তর করে।
ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. সোলায়মান আহমদ বলেন, ঘটনাটি কীভাবে ঘটেছে তা জানা যায়নি। তবে প্রাথমিকভাবে নিহতের তথ্য পাওয়া গেছে। নিহত হৃদয় চৈত্রী সিলেটের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে কর্মরত ছিলেন। অফিসের কাজে তিনি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে।

286 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন