১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার

সিলেট-ম্যানচেস্টার সরাসরি ফ্লাইট চালু

আপডেট: ডিসেম্বর ২৫, ২০২১

সিলেট-ম্যানচেস্টার সরাসরি ফ্লাইট চালু
ফেইসবুক শেয়ার করুন

আবারও চালু হলো সিলেট-ম্যানচেস্টার বিমান বাংলাদেশের সরাসরি ফ্লাইট।করোনা মহামারির কারণে ২১ মাস বন্ধ থাকার পর শনিবার (২৫ ডিসেম্বর) পুনরায় ফ্লাইটটি চালু করেছে বিমান কর্তৃপক্ষ।

এদিন দুপুর ২টা ৪৪ মিনিটে সিলেট থেকে ৮০ জন যাত্রী নিয়ে যুক্তরাজ্যের ম্যানচেস্টারের উদ্দেশ্যে উড়াল দিয়েছে বাংলাদেশ বিমানের ফ্লাইট (বিজি-৭৮৭) হংস বলাকা।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ  এ তথ্য নিশ্চিত করেছেন।

বিমানবন্দরের স্টেশন ম্যানেজার এস এম সাত্তার বাংলানিউজকে বলেন, “করোনার কারণে বন্ধ হয়ে যাওয়া ম্যানচেস্টার ফ্লাইটটি আবারও শনিবার থেকে চালু হয়েছে। এদিন ৮০ জন যাত্রী নিয়ে প্রথম ফ্লাইট ম্যানচেস্টারের উদ্দেশে রওয়ানা হয়েছে।”

তিনি বলেন, “সপ্তাহে দুদিন শনি ও বৃহস্পতিবার ম্যানচেস্টার সরাসরি বিমানের ফ্লাইট চলাচল করবে। বিমানে বিজেনস ক্লাসে ২৪ ও ইকোমিক ক্লাসে ২৪৭টি সিট রয়েছে।”

বিমান সূত্র জানায়, ম্যানচেস্টার থেকে ফিরতি ফ্লাইট (বিজি-২০৮) স্থানীয় সময় রাত ৮টায় ছেড়ে সিলেট পৌঁছাবে ২৭ ডিসেম্বর দুপুর ১২টায়। সিলেট থেকে দুপুর ১টায় যাত্রা করে ফ্লাইটটি ঢাকায় পৌঁছাবে দুপুর পৌনে ২টায়।

 

সংশ্লিষ্টরা জানান, গত বছরের ২৯ মার্চ সিলেট থেকে ম্যানচেস্টারের উদ্দেশে বিমানের সর্বশেষ ফ্লাইট ছেড়ে যায়। এরপর করোনা সংক্রমণ বাড়ায় ফ্লাইট বন্ধ রাখে বিমান কর্তৃপক্ষ।

83 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন