২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় ঈদের নামাযে মসজিদে ইমামের খুৎবা পড়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ- যুবক খুন

আপডেট: জুলাই ২২, ২০২১

কুলাউড়ায় ঈদের নামাযে মসজিদে ইমামের খুৎবা পড়া দু’পক্ষের সংঘর্ষ যুবক খুন -ঘাতক আটক
ফেইসবুক শেয়ার করুন

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে ঈদের দিন ২১ জুলাই বুধবার মাংস কাটার ছুরির আঘাতে সুমন মিয়া (২২) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনার মুলহোতা আনফর আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় লোকজন, পুলিশ ও কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এমএ রহমান আতিক জানান, ঈদের দিন ইউনিয়নের মনছড়া বস্তি মসজিদে ঈদের নামাযে ইমামের খুৎবা পড়া নিয়ে দু’পক্ষের মধ্যে বাক বিতন্ডা হয়।

পরবর্তীতে উক্ত ঘটনার জের ধরে বিকেল ৩টার দিকে উভয়পক্ষের মধ্যে ফের বিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে আনফর আলী মাংস কাটার ছুরি দিয়ে সুমনের উপর আক্রমন চালায়। এতে সুমন গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় সুমনকে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কর্মধা ইউপি চেয়ারম্যান এমএ রহমান আতিক জানান, সুমনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর ঘাতক আনফর আলী তার (চেয়ারম্যানের) বাড়িতে আশ্রয় নেয়। পুলিশ সুমনের মৃত্যুর খবর নিশ্চিত করলে তিনি আনফর আলীকে আটকে রাখেন এবং পুলিশের নিকট সোপর্দ করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, নিহত সুমনের লাশ ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘটনার মুল হোতা আনফর আলী হত্যাকান্ডের কথা পুলিশের নিকট স্বীকার করেছে। তাকে আদালতের মাধমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। নিহত সুমনের পিতা মতিন মিয়া বাদি হয়ে কুলাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।#

345 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন