১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

২৯ জুন মঙ্গলবার ভোরে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওয়ানা হবে টাইগাররা

আপডেট: জুন ২৮, ২০২১

২৯ জুন
ফেইসবুক শেয়ার করুন

ঢাকা প্রিমিয়ার লিগ শেষ হওয়ার পর জাতীয় দলের ক্রিকেটারদের বিশ্রাম নেই- এটা আগে থেকেই জানা কথা। কারণ, প্রিমিয়ার লিগ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই তোড়জোড় শুরু হবে জিম্বাবুয়ে সফরের। আগে থেকেই সূচি নির্ধারিত, কবে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওয়ানা হবে টিম বাংলাদেশ।

সে মতেই, ২৯ জুন মঙ্গলবার ভোরে বাংলাদেশ দলের ক্রিকেটাররা বিমানে উঠবেন জিম্বাবুয়ে সফরের উদ্দেশ্যে। মঙ্গলবার ভোর ৪টায় কাতার এয়ারওয়েজের একটি বিমানে করে রওয়ানা হবেন তামিম ইকবাল-মুমিনুল হক অ্যান্ড কোং।

কাতার এয়ারওয়েজে করে বাংলাদেশ দল দোহায় গিয়ে যাত্রা বিরতি করবে। বিসিবি সূত্রে জানা গেছে, নতুন নিয়োগপ্রাপ্ত স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ বাংলাদেশে আসবেন না। শ্রীলঙ্কা থেকে দোহায় গিয়ে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন।

দোহা থেকে ভারত মহাসাগর পাড়ি দিয়ে বাংলাদেশ দল সরাসরি পৌঁছে যাবে জিম্বাবুয়ের হারারেতে। বাংলাদেশ দলের অলরাউন্ডার সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে সরাসরি জিম্বাবুয়েতে গিয়ে দলের সঙ্গে যোগ দেয়ার কথা। একই সঙ্গে নতুন নিয়োগপ্রাপ্ত ব্যাটিং কোচ, দক্ষিণ আফ্রিকান অ্যাশওয়েল প্রিন্সও নিজ দেশ থেকে হারারেতে এসে যোগ দেবেন বাংলাদেশ দলের সাথে।

৭ জুলাই জিম্বাবুয়ের সঙ্গে একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে। এরপর ১৬ জুলাই শুরু হওয়ার কথা রয়েছে ওয়ানডে সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ করে বাংলাদেশ খেলবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও। ২৭ জুলাই শেষ হবে বাংলাদেশের জিম্বাবুয়ে সফর।

194 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন