৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

দুই যুগ পর মুকুন্দপুর রাস্তা সংস্কার শুরু

আপডেট: মে ২০, ২০২১

inbound6794761571644474908
ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার :: কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে দুই যুগ পর সংস্কার হচ্ছে চৌধুরীবাজার মুকুন্দপুর রাস্তা। বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় নিউজ প্রকাশিত হওয়ার পর সংসদীয় আসনের মহিলা এমপির নজরে আসলে মুকুন্দপুর মসজিদের সামন হতে ফানাই নদীর ব্রীজ পর্যন্ত রাস্তা মাঠি ভরাটের কাজ শুরু হয় ।

আজ সকালে কাজ শুরু পূর্বে এলাকার উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা দোয়া ও শিরনী বিতরণের পর কাজ শুরু করা হয়।এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের সধারণ সম্পাদক আকবর আলী সোহাগ।ইউনিয়ন আওয়মিলীগের ত্রান ও পুর্নবাসন সম্পাদক রাসেল আফজাল চৌধুরী।কুলাউড়া বি আর ডিবির ভাইস চেয়ারম্যান সাংবাদিক মোঃ তাজুল ইসলাম।ইউপি সদস্য নোমান আহমদ।সাবেক ইউপি সদস্য ১নং ওয়ার্ড বি এন পি সভাপতি এম এ করিম।ইউনিয়ন আওয়ামিলীগের সহসভাপতি প্রকল্প বাস্তবায়ন কমিটির সম্পাদক আব্দুল খালিক। ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি রমজান আলী।বিশিষ্ঠ মুরব্বী হাজী আব্দুস সামাদ। কবিরাজী সরকারী প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেছ হোসেন ভূইয়া।মুকুন্দপুর কবর স্থান কমিটির সভাপতি প্রাক্তণ শিক্ষক আব্দুল খালিক। সম্পাদক সৈয়দ রুহুল আমীন।কারী ইসফার আলী।তরুন ব্যবসায়ী প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস্য জাহেদ হোনেন।তেরাই মিয়া সালাম মিয়া।আব্দল আজিজ।উল্লেখ্য দিঘ্যদিন থেকে রাস্তা এই অংশে কাজ না হওয়ায় খুবই নাজুক অবস্থা ছিল রাস্তাটি।

রাস্তাটি সংস্কারের জন্য মহিলা এমপির কাছে লিখিত আবেদন ও কবিরাজী গ্রামে একটি সভায় এই সমস্যার কথা তুলে ধরা হয়।সেই দাবীর প্রেক্ষিতে মহিলা এমপির বিশেষ বরাদ্দের মাধ্যমে কাজটি হচ্ছে।
বিশেষ করে মহিলা এমপি ভাতিজা রাসেল আফজাল চৌধুরী ইতিমধ্যে এই রাস্তা সহ রাউৎগাঁও ইউনিয়ন তথা উপজেলা বিভিন্ন এলাকায় তৃণমূলের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। উল্লেখ্য এই রাস্তাটি সংস্কার করে পরবতীতে পাকাকরণ ও নদী ভাঙ্গন রদ করলে উপজেলার দক্ষিণ অঞ্চলের ৩ ইউনিয়নের ৫০ টি গ্রামের মানুষ উপজেলা সদরে যাতায়াতের বাইপাস সড়ক হিসেবে ব্যবহার করবে।

90 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন