১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় যানজট নিরসনে সড়কে নেমেছেন পৌর মেয়র

আপডেট: মে ৫, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:: মৌলভীবাজারের কুলাউড়া পৌর শহরে যানজট নিরসনে সড়কে নেমেছেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। যানজট নিরসনে পৌর মেয়রের পরিকল্পনার প্রথম কার্যক্রম হিসেবে বুধবার ৫ মে দুপুরে শহরে পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদসহ কাউন্সিলর ও পৌর কর্মকর্তারা গাড়ি, রিক্সা এবং সিএনজি অটোরিকশা চালকদের প্রধান সড়কের পাশে না রাখতে সচেতন ও লিফলেট বিতরণ করেন।

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ জানান, অনেকদিন ধরে শহরে যানজট সমস্যা প্রকট। অতীতে পরিকল্পনা নিয়ে যানজট নিরসনে কোন উদ্যোগ না নেওয়া এ সমস্যা প্রকট আকার ধারণ করেছে। ঈদের বাজারে আরও যানজট বৃদ্ধি পায়। যত্রতত্র গাড়ি পার্কিং করে রাখায় শহরের তীব্র যানজটে দুর্ভোগ চরম হয়ে ওঠে। যানজট নিরসনে আমরা পরিকল্পনা করে উদ্যোগ নিয়েছি। এরই ধারাবাহিকতায় গাড়ি চালকদের সচেতন করছি যেখানে সেখানে গাড়ি দাঁড় করে না রাখার জন্য এবং লিফলেট বিতরণ করেছি।

তিনি বলেন, পরবর্তীতে সবার সাথে বসে সমন্বয় করে শহরে যানজট দূর করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পৌরবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ লাঘবে আমরা পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যেতে চাই। সবার সহযোগিতায় পৌরসভা এলাকাকে আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে চাই।

এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার সচিব শরদিন্দু রায়, সহকারী প্রকৌশলী কামরুল ইসলাম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদিন বাচ্চু, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর তানভীর আহমদ শাওন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশীদ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রশীদ সুমন প্রমুখ।

103 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন