৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

কুলাউড়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলরের অফিস উদ্বোধন

আপডেট: এপ্রিল ২৪, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া পৌরসভার ইতিহাসে এ প্রথম পৃথকভাবে কোন কাউন্সিলর অফিস করা হয়েছে। শুক্রবার তারাবীর নামাজ আদায় শেষে রাত ১০ টায় বাদে মনসুর ঈদগাহ্ রোডে কুলাউড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর অফিস আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন করা হয়েছে। কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেলের ব্যাক্তিগত উদ্যোগে ও মহিলা কাউন্সিলর তাসলিমা সুলতানা মনির সহযোগিতায় ৮ নং ওয়ার্ড বাসীর সুবিধার্থে ও ওয়ার্ড বাসীর দ্রুত সেবা প্রধানের জন্য এ অফিস করা হয়েছে।
অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন ৮নং ওয়ার্ডের এ অফিস এলাকার জনগনের জন্য একটি চমক। তিনি বলেন কুলাউড়া পৌরসভাকে একটি যানজট মুক্ত সুন্দর পরিচ্ছন্ন পৌরসভা হিসেবে গড়ে তুলবো। আপনাদের সহযোগিতা পেলে ৫ বছরে এ পৌরসভাকে একটি নতুন পৌরসভা হিসেবে রুপান্তরিত করবো।
কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেলের সভাপতিত্বে ও রাইজিং স্টার ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নাজমুল বারী সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি সাবেক উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ স ম কামরুল ইসলাম, ৯নং ওয়ার্ডের কাউন্সিলার জয়নাল আবেদিন বাচ্চু, কাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম, জুরী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরহাদ আহমেদ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশীদ, সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতই, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান মান্না, বশীরুল হোসেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কুলাউড়া প্রধান শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল কাইয়ুম, কাউন্সিলর তাসলিমা সুলতানা মনি, প্রভাষক আব্দুল হানিফ, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল মোহাইমিন, ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, বিশিষ্ট ক্রীড়া সংগঠক বাদে মনসুর এলাকার বাসিন্দা শফিক মিয়া আফিয়ান, সংগঠক তোফায়েল আহমেদ ডালিম, এলাকার বাসিন্দা রাজনৈতিক কর্মী শেখ মোহাম্মদ শহিদুল্লাহ।


এছাড়া উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রশীদ সুমন, ৬নং ওয়ার্ড কাউন্সিলার জহিরুল ইসলাম খান খসরু, মহিলা কাউন্সিলর সুলতানা বেগম লাইলিসহ বিভিন্ন এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, গন্যমান্য রাজনৈতিক এবং সামাজিক বিভিন্ন শ্রেনীপেশার লোকজনসহ কুলাউড়া পৌরসভার পৌর স্টাফ সহ ৮ নং ওয়ার্ডের জনগন।
কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল এবং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর তাসলিমা সুলতানা মনি বলেন এ অফিস এলাকাবাসীর সেবা দেয়ার জন্য তৈরি করেছি। এলাকাবাসী আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন উনাদের সুখে দুঃখে পাশে থাকার জন্য। তাই আমরা মনে করি কুলাউড়া পৌর এলাকার সকলের দোয়া আমাদের কাজ কর্মকে গতিশীল করবে। আপনাদের সহযোগিতা পেলে এই ওয়ার্ডকে জোয়ামুক্ত, একটি মডেল ডিজিটাল, পরিচ্ছন্ন ও সুন্দর ওয়ার্ড হিসেবে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ।

129 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন