১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় দোকান-পাঠ খোলা রাখার অপরাধে মোবাইল কোর্টে জরিমানা

আপডেট: এপ্রিল ২, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলার বিভিন্ন হাট বাজারে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে শুক্রবার (২ এপ্রিল) রাতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে মোব্ইাল কোর্টের অভিযান পরিচালনা করে আইন অমান্যকারী ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের জরিমানা করা হয়েছে।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টের অভিযানে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় ও কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামসহ থানা পুলিশদের এক টিম অংশগ্রহণ করেন।
অভিযানকালে সন্ধ্যা ৭টার পর ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে কুলাউড়া উপজেলার গাজীপুর বাজার, লস্করপুর বাজার, ব্রাহ্মণবাজার, শ্রীপুর বাজার, ভাটেরা বাজার, বরমচাল বাজারসহ বিভিন্ন হাটবাজারে অভিযান চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠান মালিকদের ৭টি মামলায় ৪ হাজার ৭শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। পরে অর্থদন্ডের টাকা পরিশোধ করে দন্ডপ্রাপ্তরা মুক্তিলাভ করে।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারের ১৮ দফা বাস্তবায়নে ও মাস্ক পরিধানসহ দোকানপাঠ সন্ধ্যা ৭টায় বন্ধ করা নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। তিনি জানান, এ ধরনের অভিযান এখন থেকে নিয়মিত অব্যাহত থাকবে।

 

202 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন