১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় সিএনজি চালক নিহত। আটক ১

আপডেট: মার্চ ২৫, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া শহরে পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিজাম মিয়া (৫০) নামে এক সিএনজি অটোরিকশা চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে পৌর শহরের স্টেশন চৌমুহনীতে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় পিকআপ ভ্যান চালককে আটক করেছে পুলিশ। নিহত নিজাম মিয়া চাতলগাঁও এলাকার মৃত আমীর আলীর পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে কুলাউড়া-বড়লেখা রুটের সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের চালক নিজাম মিয়া গাড়ির সিরিয়াল নিয়ে স্টেশন চৌমুহনীতে সিএনজিটি ঘুরাচ্ছিলেন। এমন সময় জুড়ী থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি পিক আপভ্যান (মৌলভীবাজার-ন-১১-০২১৭) সিএনজি অটোরিকশাটিকে (মৌলভীবাজার-থ-১২-১৩২৩) চাপা দিয়ে চলে যায়।
এ সময় সিএনজি স্ট্যান্ডে থাকা চালকরা গুরুতর আহত অবস্থায় নিজামকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিসকরা নিজামকে মৃত ঘোষণা করেন।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক পিকআপ ভ্যান চালককে আটক করা হয়েছে ও দুর্ঘটনা কবলিত গাড়ি দুটোকে থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

306 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন