৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

সিলেটে অবৈধ বিদ্যুৎ ব্যবহারের দায়ে ২ লক্ষাধিক টাকা জরিমানা

আপডেট: মার্চ ১৮, ২০২১

jj
ফেইসবুক শেয়ার করুন

ষ্টাফ রিপোর্টার :: বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিনের নেতৃত্বে বকেয়া বিদ্যুৎ বিল আদায় এবং অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে পরিচালিত ৩য় দিনের অভিযানে সিলেট নগরীর উপ-শহর এলাকায় ২ লক্ষাধিক টাকা জরিমানাসহ ১ জন গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২ সুত্রে জানা যায় বৃহস্পতিবার অভিযানকালে নগরীর বি-ব্লকের সংলগ্ন এলাকায় বেলাল আহমেদের বানিজ্যিক প্রতিষ্ঠানে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের দায়ে ২ লাখ ৪৯ হাজার ৮২৭ টাকা জরিমানা করে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে উক্ত গ্রাহক জরিমানার টাকা পরিশোধ না করায় তার বিরুদ্ধে বিদ্যুৎ কোর্টে মামলা দায়ের করা হয়েছে।
নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন জানান সিলেট বিতরণ অঞ্চল এর প্রধান প্রকৌশলী আব্দুল কাদির এর সার্বক্ষনিক তত্বাবধানে উক্ত অভিযান অব্যাহত রয়েছে। তিনি জানান অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারী কাউকেই ছাড় দেয়া হবে না। সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

328 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন