১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় দাবা প্রতিযোগিতার উদ্বোধন

আপডেট: মার্চ ১৪, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে রোববার আন্ত: উপজেলা দাবা প্রতিযোগিতা-২০২১ এর উদ্বোধন করা হয়েছে। কুলাউড়া উপজেলা দাবা সমিতির পরিচালনায় রোববার সকাল ১১টায় কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান।
কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ টি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও আন্তর্জাতিক রেটিংপ্রাপ্ত দাবাড়– এম. মছব্বির আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র ও কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, সহকারী প্রধান শিক্ষক মো. মোবারক হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ। দাবাড়–দের মধ্যে বক্তব্য রাখেন শামিম খান, দেলোয়ার হোসেন চৌধুরী শাহেদ ও সুজন আহমদ প্রমুখ। অনুষ্ঠানে অতিথিরা প্রতি বছর ৩টি দাবা প্রতিযোগিতার আয়োজন ও দাবা সমিতিকে ২৫ হাজার টাকার দাবার সরঞ্জাম কিনে দেয়ার আশ্বাস প্রদান করেন।
সুইসলীগ পদ্ধতিতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় উপজেলার ৩২ জন দাবাড়– অংশগ্রহণ করেন। প্রতিযোগিতার চ্যাম্পিয়নকে একটি ট্যাব, ২য় ও ৩য় কে একটি করে স্মার্ট ফোন পুরস্কার প্রদান করা হবে।

100 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন