১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় বঙ্গবন্ধু ম্যারাথন প্রতিযোগিতা সম্পন্ন

আপডেট: মার্চ ৪, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী ঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ সেনাবাহিনী, কুলাউড়া উপজেলা স্কাউটস, কুলাউড়া থানা পুলিশ ও ট্রাফিক কুলাউড়ার সহযোগিতায় বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। কুলাউড়া শহীদ মিনার থেকে সকাল ৮টায় শুরু হওয়া ৫ কিঃ মিটার ম্যারাথনে অংশগ্রহণকারীরা পোষাইনগর হয়ে পুনরায় শহীদ মিনারে এসে সমবেত হয়। ম্যারাথন প্রতিযোগিতায় ১৮৯ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। কুলাউড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর সভাপতিত্বে ও উপজেলা স্কাউট সম্পাদক সোহেল আহমদ, স্কাউট মুনতাসির আহমদ অয়ন ও স্কাউটার সামসু উদ্দিন বাবুর পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগিতার উদ্বোধনী ও সমাপনীতে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মোমিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আজহারুল ইসলাম, কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মহসিন প্রমুখ।
সমাপনীতে অংশগ্রহণকারীদের মধ্যে ১ম থেকে ২০তম স্থান অধিকারী ২০ জন প্রতিযোগীর প্রত্যেককে সনদপত্র, মেডেল, বঙ্গবন্ধু অসমাপ্ত আত্মজীবনী বই ও জারিফ কালেকশনের সৌজন্যে টি সার্ট পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানসহ অন্যান্য অতিথিবৃন্দ। প্রতিযোগিতায় আর্থিক সহায়তা প্রদান করেন উপজেলা ক্রীড়া সংস্থা সাবেক সাধারণ সম্পাদক এনামুল ইসলাম এনাম।
ম্যারাথনে যারা ১ম থেকে ২০তম স্থান অধিকার করেছেন তারা হলেন আশরাফুল আলম, ফয়সল আহমদ, বাবর আহমদ হিমেল, জাহেদুল ইসলাম জাহেদ, জাহিদ হোসেন, মো. লোকমান, জাকারিয়া হোসেন চৌধুরী, মোঃ তামবির মিয়া, মো. মইনুল ইসলাম, শুভ রহমান অলিদ, মো. মুজিবুর রহমান, রাহিম আলী, আজিম আহমদ রাব্বী, মো. মাজহারুল ইসলাম, মো. আজিজুর রহমান, তানিম ইকবাল চৌধুরী, সাঈদ আহমদ, জাকারিয়া আলম মিতুল, মাসুদ আহমদ ও আব্দুর নুর নাদির।

137 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন