৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ২১ ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষে সোমবার পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় ভাষা দিবসের শুরুতে রাত ১২টা ০১ মিনিটে শহরস্থ শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পণ, সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, সকাল সাড়ে ৬টায় উপজেলা পরিষদ থেকে প্রভাতফেরী করে শহর প্রদক্ষিন, বেলা সাড়ে ১০ টায় পরিষদ সভাকক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর কর্মসূচি নেয়া হয়।
সভায় উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাঃ নুরুল হক, অ্যাড. এটিএম মান্নান, গিয়াস উদ্দিন আহমদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো, কুলাউড়া উপজেলা জাসদ সভাপতি মইনুল ইসলাম শামীম, উপজেলা স্কাউট সম্পাদক সোহেল আহমদ, কুলাউড়া শিল্পকলা একাডেমী সম্পাদক অমলেন্দু চক্রবর্তী বিপুলসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, শিক্ষক ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ। সভায় স্বাস্থ্যবিধি মেনে ভাষা দিবস উদযাপন ও প্রভাতফেরীতে স্কুলের ছাত্রছাত্রীদের অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নেয়া হয়।

98 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন