২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ার মেয়র সিপার উদ্দিনকে সংলাপের সংবর্ধনা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট: কুলাউড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেছেন যতদিন ব্ঁেচে থাকবো দলমত নির্বিশেষে কুলাউড়া পৌরবাসীর উন্নয়নে কাজ করে যাবো। পৌরসভার ভেতর কোন দুর্নীতিবাজের ঠাঁই হবেনা, এখানে কেউ দুর্নীতি করার সুযোগও পাবেনা। শনিবার রাতে সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকা আয়োজিত তাঁকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।
পত্রিকার উপদেষ্টা রাধেশ্যাম রায় চন্দনের সভাপতিত্বে অনুষ্ঠানে মেয়র সিপার বলেন- প্রতিষ্ঠাকালীন সময় থেকে এখন পর্যন্ত কুলাউড়া পৌরসভায় যে উন্নয়ন হয়েছে আগামী ৫ বছরে তার চেয়ে বেশী উন্নয়ন করে যাবো। আমি আওয়ামীলীগ দলীয় মেয়র হলেও পৌরসভায় সকল নাগরিক সমান সুযোগ-সুবিধা পাবে। এখানকার উন্নয়ন কর্মকান্ড হবে পৌরবাসীর পরামর্শ এবং মতামতের ভিত্তিতে। তিনি বলেন- আমি দায়িত্ব গ্রহণের পর থেকে পৌরসভার দ্বার সকলের জন্য উন্মুক্ত রেখেছি। মেয়র বলেন পৌরসভায় সাংবাদিকদের জন্য একটি ‘মিডিয়া সেন্টার’ খোলা হবে। সকলের সহযোগিতায় কুলাউড়াকে একটি অত্যাধুনিক পৌরসভায় রুপান্তর করব। বিনোদনের ব্যবস্থাও করা হবে। পৌরসভার রাস্তাঘাট, যানজটসহ পর্যায়ক্রমে সকল সমস্যার সমাধান করা হবে।
পত্রিকার সমন্বয়কারি এহসান আহমদ টিপুর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, কুলাউড়া পৌর যুবলীগের আহবায়ক শাহিন আহমদ, সাংবাদিক আজিজুল ইসলাম ও চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, কুলাউড়ার ডাকের বার্তা সম্পাদক এম মছব্বির আলী, কুলাউড়ার সংলাপের সহকারি বার্তা সম্পাদক আব্দুল কুদ্দুস, সময় টিভির ফ্রান্স প্রতিনিধি মো. লুৎফুর রহমান বাবু, সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মো. নাজমুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন সংলাপের চীফ রিপোর্টার সাইদুল হাসান সিপন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন পত্রিকার সমন্বয়কারি মইনুল ইসলাম সোহাগ, আব্দুল মোক্তাদির, গোলজার হোসেন উজ্জল, আহসান হোসেন আল নাহিয়ান, সাংবাদিক আলাউদ্দিন কবির, সৈয়দ আশফাক তানভীর, মাহফুজুর রহমান, জসিম চৌধুরী, সুমন আহমদ, এম এ কাইয়ুম ও কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল প্রমুখ। পরে সংবর্ধিত মেয়রকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।

341 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন