৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া সফরে বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি সোমবার কুলাউড়া উপজেলা সফর করেছেন। সিলেট বিভাগে যোগদানের পর সোমবার কুলাউড়া উপজেলায় ১ম সফর উপলক্ষে দিনব্যাপী সফরের শুরুতে তিনি সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পর্যায়ের কর্মরত কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। সভায় তিনি কর্মকর্তাদের উদ্দেশ্যে সরকারের বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। সভার পূর্বে কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান বিভাগীয় কমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানান ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করেন। সভায় মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. নুরুল হক, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, উপজেলা কৃষি কর্মকর্তা মো.আব্দুল মোমিনসহ উপজেলার সরকারি অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভাশেষে দিনব্যাপী সফরসূচিকালে দুপুরে তিনি উপজেলা পরিষদ প্রাঙ্গণে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মধ্যে বাই সাইকেল বিতরণ ও আমার বাড়ী আমার খামার প্রকল্পের সম্প্রসারিত ভবনের ভিত্তি স্থাপন করেন।

পরে তিনি উপজেলা পরিষদ, উপজেলা ভূমি অফিস, কুলাউড়া পৌরসভা অফিস, টিলাগাঁও ইউনিয়ন ভূমি অফিস, মহুয়া আবাসন প্রকল্প ও মোবারকপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন এবং সূচনা প্রকল্পের মা ও কিশোরীদের সাথে উত্তর হিঙ্গাজিয়া এলাকায় এক মতবিনিময় শেষে বিকেলে সিলেটের উদ্দেশ্যে কুলাউড়া ত্যাগ করেন।

259 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন