৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

আপডেট: জানুয়ারি ৩১, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: কুলাউড়া উপজেলায় ১২ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে টিলাগাঁও ইউনিয়নের বাগৃহাল গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার রাতেই ধর্ষক জমির মিয়া (৩৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাগৃহাল গ্রামে কিশোরীকে বাড়িতে একা পেয়ে সুযোগ বুঝে জোরপূর্বক ধর্ষণ করে প্রতিবেশী জমির মিয়া। ধর্ষণ করে তিনি আত্মগোপনে চলে যান। পরে ধর্ষণের শিকার কিশোরী বিষয়টি তার মাকে জানালে তিনি ধর্ষক জমির মিয়ার ওপর কুলাউড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলার পরপরই ধর্ষককে গ্রেপ্তার করতে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় প্রযুক্তির মাধ্যমে এসআই কানাই লাল চক্রবর্তী এবং এএসআই আবু আহম্মেদ সুজন বাগৃহাল গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক জমির মিয়াকে রাতেই গ্রেপ্তার করেন।
বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় এই প্রতিবেদককে জানান, কিশোরীর মায়ের দায়েরকৃত মামলার প্রেক্ষিতে অভিযুক্ত যুবক জমির মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে রবিবার (৩১ জানুয়ারি) মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

184 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন