১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়া যুবলীগের অব্যাহতিপ্রাত যুগ্ম সম্পাদক কামরুল বখস গ্রেফতার

আপডেট: জানুয়ারি ১৯, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের অব্যাহতিপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখসকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার শহর থেকে জেলা গোয়েন্দা টিম তাকে গ্রেফতার করে কুলাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে বলে জেলা গোয়েন্দা ওসি সুধীন চন্দ্র দাস জানান।
জানা যায়, কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজ গত রোববার সকালে শহরের তার ব্যবসায়ী প্রতিষ্টান আমিনুল ট্রেডার্স এর নিকটে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখস এর নেতৃত্বে এক সন্ত্রাসী হামলার শিকার হন। হামলাকারীরা তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে গুরুতরভাবে আহত করে। পরে তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে ঐদিন আহতের ভাই বাদী হয়ে কুলাউড়া থানায় কামরুল হাসান বখসকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন।
এছাড়া মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগ সভাপতি (ভার.) বিকাশ ভৌমিক এবং সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ এর উপর অতর্কিত হামলা করে নির্মমভাবে গুরুতর আহত করায় সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারন সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিকিলের নির্দেশে কুলাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখসকে পদসহ সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, কুলাউড়া থানা পুলিশের গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার শহর থেকে জেলা গোয়েন্দা টিম তাকে গ্রেফতার করে কুলাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। এছাড়া উক্ত মামলার অপর আসামি মনসুরের আব্দুল মনাফকে গত সোমবার কুলাউড়া থানা পুলিশ গ্রেফতার করেছে বলে তিনি জানান।

658 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন