২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া যুবলীগের যুগ্ম সম্পাদক কামরুল বখসকে সংগঠন থেকে অব্যাহতি

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখসকে সংগঠনের শৃংখলা লংঘন ও ভাবমূর্তি ক্ষুণ্ণ করার প্রেক্ষিতে রোববার পদসহ সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগ সভাপতি (ভার.) বিকাশ ভৌমিক এবং সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় গত রোববার কুলাউড়া উপজেলা শহরের আমিনুল ট্রেডার্স এর সম্মুখে সকাল ১১ টায় কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ এর উপর অতর্কিত হামলা করে নির্মমভাবে গুরুতর আহত করায় সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারন সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিকিলের নির্দেশে কুলাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখসকে সংগঠনের শৃংখলা লংঘন ও ভাবমূর্তি ক্ষুণ্ণ করায় রোববার পদসহ সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
উল্লেখ্য, কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজ রোববার সকালে শহরের তার ব্যবসায়ী প্রতিষ্ঠান আমিনুল ট্রেডার্স এর নিকটে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখস এর নেতৃত্বে এক সন্ত্রাসী হামলার শিকার হন। হামলাকারীরা তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে গুরুতরভাবে আহত করে। পরে তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার করেন।

1316 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন