৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়া পৌরসভার প্রতিদ্বন্দ্বী বর্তমান মেয়র শফি আলমের পুনঃ নির্বাচন দাবী

আপডেট: জানুয়ারি ১৮, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া পৌরসভার গত শনিবার অনুষ্ঠিত নির্বাচনে মেয়র পদের প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (নারিকেল গাছ) প্রতিকের প্রার্থী বর্তমান মেয়র শফি আলম ইউনুছ এক সংবাদ সম্মেলনে পুনঃ নির্বাচনের দাবী জানিয়েছেন।
কুলাউড়া পৌরসভা হলরুমে সোমবার দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রতিদ্বন্দ্বী বর্তমান মেয়র শফি আলম ইউনুছ অভিযোগ করে বলেন ডিসি, এসপি, ইউএনও এবং ওসি সুষ্ঠ ও স্বচ্ছ নির্বাচনের আশ্বাস দেয়ায় তিনি নির্বাচনে অংশ নেন। কিন্ত ১৬ জানুয়ারীর নির্বাচনে জাল ভোট ও কারচুপির মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করার পরিকল্পনা জানা থাকলে তিনি নির্বাচনে অংশ নিতেন না। তিনি বলেন নির্বাচনের দিন পৌরসভার ৬ ও ৭ নং ওয়ার্ডের ভোটাররা সোচ্চার থাকায় উক্ত ২ ওয়ার্ডে সঠিক ভোট অনুষ্টিত হয়েছে। উক্ত ২ ওয়ার্ড ছাড়া অপর সকল কেন্দ্রে নৌকার পক্ষে সীমাহীন জাল ভোট প্রদান করে ও হট্টগোল সৃষ্টি করে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করে প্রশাসনের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী ঘোষনা করা হয়েছে। এছাড়া ভোট চলাকালে ৫নং ওয়ার্ডের ভোটকেন্দ্রে প্রকাশ্যে নৌকার জালভোট দেয়ায় পুলিশ ১জনকে আটক করে পরে ছেড়ে দেয়। তিনি আরো বলেন এ অনিয়মের ভোট অনুষ্টিত হওয়ায় বর্তমানে কুলাউড়ায় থমথমে অবস্থা বিরাজ করছে। অপরদিকে জনমনে সরকারের ভাবমুর্তি বিনষ্ট করা হয়েছে। তিনি আরও অভিযোগ করেন, ফলাফল ঘোষণার পূর্বে ২নং ওয়ার্ডের ভোট ৫নং কেন্দ্রের ভোট সংযুক্ত করে ভোটের সংখ্যা বৃদ্ধি করে ফলাফল পরিবর্তন করা হয়েছে। তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে মানুষের পবিত্র আমানত মানুষের হাতে ফিরিয়ে দেয়ার স্বার্থে পুনঃ নির্বাচনের জোর দাবী জানান।
উল্লেখ্য, কুলাউড়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ৪৮৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। অপরদিকে স্বতন্ত্র (নারিকেল গাছ) প্রতিকের প্রার্থী বর্তমান মেয়র শফি আলম ইউনুছ ২৯৯৪ ভোট পেয়ে পরাজিত হন।

246 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন