২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় আরও দুই মেয়র প্রার্থীসহ ৫জনকে জরিমানা

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া পৌরসভার আসন্ন ১৬ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণকারী বিভিন্ন মেয়র ও কাউন্সিলার প্রার্থীরা নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লংঘন করায় সোমবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আরিফুল ইসলাম এনডিসি এর নেতৃত্বে এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল ও অফিস সহকারী কাজী মো. আনোয়ার হোসেনসহ কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে প্রচারণায় জীবন্ত প্রতিক ব্যবহার, প্রতিকে আলোকসজ্জা করা, অতিরিক্ত সাইজের পোস্টার ব্যবহার ও গাছে পোস্টার লাগানোর অপরাধে ৫জন প্রার্থীকে মোট ৩৪ হাজার টাকা অর্থদণ্ড করে জরিমানা আদায় করা হয়।
যাদের বিরুদ্ধে অর্থদণ্ড করা হয়েছে তারা হলেন- বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী শফি আলম ইউনুস (নারিকেল গাছ) ১০ হাজার টাকা ও বিএনপির প্রার্থী সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ (ধানের শীষ) ১০ হাজার টাকা এবং ২নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী আব্দুল কুদ্দুছ ৪ হাজার টাকা, ৭নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী হারুনুর রশীদ ৫ হাজার টাকা ও বকস মান্না ৫ হাজার টাকাসহ মোট ৫জন প্রার্থীকে ৩৪ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল জানান, নির্বাচনের পূর্বমুহূর্ত পর্যন্ত মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।

914 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন