২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় জরিমানা গুনলেন দুই মেয়র প্রার্থীসহ ১১জন

আপডেট: জানুয়ারি ৩, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া পৌরসভার আসন্ন ১৬ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণকারী বিভিন্ন মেয়র ও কাউন্সিলার প্রার্থীরা নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লংঘন করায় রোববার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন এর নেতৃত্বে এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল ও অফিস সহকারী কাজী মো. আনোয়ার হোসেনসহ কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাড়িতে একাধিক মাইক ব্যবহার, নির্দিষ্ট সাইজের চেয়ে অতিরিক্ত সাইজের পোস্টার ব্যবহার ও দোকানপাটসহ বিভিন্নস্থানে স্টিকার লাগানোর অপরাধে ১১জন প্রার্থীকে মোট ৪৩ হাজার টাকা অর্থদণ্ড করে জরিমানা আদায় করা হয়।
যাদের বিরুদ্ধে অর্থদণ্ড করা হয়েছে তারা হলেন- মেয়র প্রার্থী সিপার উদ্দিন আহমদ (নৌকা) ৮ হাজার টাকা ও স্বতন্ত্র প্রার্থী শাজান মিয়া (জগ) ৮ হাজার টাকা, ১নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী সুফিয়া বেগম চৌধুরী ৩ হাজার টাকা, ২নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী রাজিয়া সুলতানা চৌধুরী ৩ হাজার টাকা ও রেহানা পারভিন ২ হাজার টাকা, ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী নারগিস আক্তার ২ হাজার টাকা ও সুমাইয়া রহমান ৩ হাজার টাকা, ৩নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী কামাল আহমদ ৩ হাজার টাকা, ৫নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী জহির খান ৩ হাজার টাকা ও হারুনুর রশীদ ভূঁইয়া ৫ হাজার টাকা এবং ৬নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী জহিরুল ইসলাম খান ৩ হাজার টাকাসহ মোট ১১জন প্রার্থীকে ৪৩ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল জানান, নির্বাচনের পূর্বমুহূর্ত পর্যন্ত মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।

1039 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন