২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ার বরমচাল ইউপি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সুইট বিজয়ী

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর চৌধুরী অনি :: কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে চশমা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আহমদ খান সুইট ৩২৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। বিজয়ী চেয়ারম্যান সুইট বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের আমৃত্যু সভাপতি ও বরমচাল ইউনিয়নের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান মরহুম আব্দুল লতিফ খানের পুত্র।
বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে জুডিশিয়েল ম্যাজিষ্ট্রেট, নির্বাহী ম্যাজিষ্ট্রেট, র‌্যাব-৯, বিজিবি ও পুলিশ, আনসারসহ মোবাইল টিমের সার্বক্ষনিক তদারকিতে শান্তিপূর্নভাবে ইউনিয়নের ৯ কেন্দ্রে অনুষ্ঠিত উপ-নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি দলীয় প্রার্থী ও স্বতন্ত্র ২জনসহ মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী সুইটের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে বিএনপি দলীয় ধানের শীষ প্রতিকের প্রার্থী মো. আব্দুল মোক্তাদির মুক্তার ৩২৪০ ভোট, স্বতন্ত্র আনারস প্রতিকের প্রার্থী মো. খয়রুল আমিন চৌধুরী ১০১৮ ভোট এবং আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী সি এম জয়নাল আবেদীন ৯৬৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

ভোট শেষে রাতে কুলাউড়া উপজেলা কন্ট্রোল রুমে ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী এবং ওসি বিনয় ভূষণ রায় এর উপস্থিতিতে উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান ইকবাল আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।
উল্লেখ্য, বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান (৭৮) গত ২ সেপ্টেম্বর মৃত্যুবরন করায় নির্বাচন কমিশন উক্ত পদ শূন্য ঘোষণা করায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

669 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন