২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপন

আপডেট: নভেম্বর ৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় শনিবার জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়।
উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জামাল হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শিমুল আলীর পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত “আমার গ্রাম আমার শহর” বাস্তবায়নে ভূমিকা রাখার জন্য এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবনের লালিত স্বপ্ন সুখী ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণে সমবায় বিভাগকে এবং সমবায় সমিতির সদস্যসহ সমবায়ীদের নিরলসভাবে কাজ করে যাওয়ার আহবান জানান। তিনি সমবায়ের কার্যক্রমকে আরও গতিশীল করার জন্য তাঁর সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
অনুষ্টানে ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ প্রতিপাদ্য বিষয়ক আলোচনায় অংশ নেন বিশেষ অতিথি কুলাউড়া উপজেলা কৃষি অফিসার মো: আব্দুল মোমিন, মৌলভীবাজার জেলা কেন্দ্রীয় বহুমূখী সমবায় সমিতি লি: সভাপতি মো: মঈনুল ইসলাম শামীম ও কুলাউড়া ইউ.সি.সি.এ.লি: সভাপতি মো: ফজলুল হক ফজলু। সভার শুরুতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সকাল ১০.৩০ মিনিটে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ জামাল হোসেন। সমবায়ীদের পক্ষে বক্তব্য রাখেন ভাটেরা মৎসজীবী সমবায় সমিতি লি: এর সম্পাদক সুশেন্দ্র মল্লিক এবং রাঙ্গীচড়া ও মেঘাটিলা ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর জীবন যাত্রার উন্নয়ন স: স: লি: এর সভাপতি মনিকা খংলা।
অনুষ্টানে উপজেলা সমাজসেবা অফিসার ইব্রাহিম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা ধীরেশ চন্দ্র সরকার, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সৌরভ গোস্বামীসহ বিভিন্ন সমবায় সমিতির সমবায়ীবৃন্দরা উপস্থিত ছিলেন।

159 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন