২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় জাতীয় যুব দিবস উদযাপন

আপডেট: নভেম্বর ১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে রোববার বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সনদ বিতরন অনুষ্ঠিত হয়।
কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজরাতুন নাঈম এর সভাপতিত্বে ও সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সৈয়দ আপেল মাহমুদ এর সঞ্চালনায় পরিষদ সভাকক্ষে ‘ মুজিব বর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান ’ বিষয়ক আলোচনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মতলিব। সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের সফল উদ্যোক্তাদের মধ্যে বক্তব্য রাখেন রওশন হাবিব চৌধুরী, আমিনুল ইসলাম দিদার, খোদেজা বেগম, মীর মোশাররফ হোসেন ও মিমি আক্তার। সভায় বক্তারা সমাজের দারিদ্রতা, নারী ও শিশু নির্যাতন, মাদক, বাল্য বিবাহসহ সমাজের সকল অপরাধ দুরীকরনের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের স্বপ্ন বাস্তবায়নে যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আত্মনির্ভরশীল জাতি ও সমাজ পরিবর্তনে এবং সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে যুব সমাজের বিকল্প নেই বলে উল্লেখ করেন।

সভাশেষে যুব উন্নয়ন অধিদপ্তরের অধীনে প্রশিক্ষনপ্রাপ্ত বিভিন্ন শ্রেণী পেশার শতাধিক যুবক-যুবতীদের মধ্যে সনদপত্র বিতরন করা হয়।

291 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন