২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়া প্রশাসনের আসন্ন দূর্গাপূঁজার প্রস্তুতি সভা

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আসন্ন শারদীয় দূর্গাপূঁজা উপলক্ষে সোমবার উপজেলা পরিষদ সভাকক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সাম্প্রদায়িক সম্প্রীতির উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, সহকারী কমিশনার (ভুমি) নাজরাতুন নাঈম, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীর, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ জাকির হোসেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সম্পাদক গৌরা দে, ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান, জোনাব আলী, আব্দুল জলিল জামাল ও এম এ রহমান আতিক প্রমুখ।
সভায় বর্তমান কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও সরকারী নিয়ম অনুসরন করে এবং কোন ধরনের গুজবে কান না দিয়ে উৎসবমুখর পরিবেশে আসন্ন শারদীয় দূর্গাপূঁজা উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া সভায় কোন দুষ্ট মহল যাতে সুন্দর পরিবেশকে বিনষ্ট করতে না পারে, সেদিকে সকলকে সজাগ থাকার ও দূর্গাপূজা উৎসব সূষ্টভাবে পালন করতে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি পুজা পরিষদের সংশ্লিষ্টদের সহযোগিতার আহবান জানানো হয়। উল্লেখ্য কুলাউড়া উপজেলার ১৯১ টি সার্বজনীন পূজা মন্ডবে আসন্ন দূর্গাপূজাতে সরকারের পক্ষ থেকে প্রতি মন্ডপের জন্য ৫ শত কেজি করে মোট ৯৫.৫০০ মেঃ টন চাল বরাদ্ধ পাওয়া গেছে।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আইন শৃংখলা কমিটির সদস্য বিশিষ্ট আইনজীবি এটিএম মান্নান, নওয়াজাদা আলী ওয়াজিদ খান বাবু, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, সমাজসেবা কর্মকর্তা ইব্রাহিম, পিআইও মোঃ শিমুল আলী, কুলাউড়া রেলওয়ে থানার ওসি কামাল হোসেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ছালমা বেগম, কুলাউড়া পিডিবির সহকারী প্রকৌশলী মফিজ উদ্দিন খান, পল্লী বিদ্যুতের এজিএম ওবায়দুল হক, ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন ও মোতাহির উদ্দিন শিশু, পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিৎ দাসসহ বিভিন্ন ইউনিয়নের পুজা পরিষদের নেতৃবৃন্দ।

536 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন