২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ার অধ্যক্ষ আব্দুল খালিকের ইন্তেকাল, বিকেল ৫ টায় জানাজা

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: কুলাউড়া উপজেলাধীন ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজের অব: অধ্যক্ষ ও কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো. আব্দুল খালিক রোববার (১১ অক্টোবর) সকাল ৮ টায় সিলেট শহরের নয়াসড়কস্থ মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)।

তিনি ফুসফুসে ইনফেকশন ও নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত ১ অক্টোবর থেকে মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। মৃত্যুকালে তিনি তাঁর স্ত্রী হোসেনপুর বালিকা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা বেগম, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

অধ্যক্ষ আব্দুল খালিক জালালাবাদ উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা জীবন শুরু করে ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে গত ২০১৪ সালের অক্টোবরের অবসর গ্রহণ করেন। মরহুমের নামাজের জানাজা আজ রোববার বিকেল ৫ টায় মরহুমের নিজ গ্রাম কাদিপুর ইউনিয়নের কৌলারশি এলাকার মিয়ারমহল জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

শোক প্রকাশ : অধ্যক্ষ আব্দুল খালিক এর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খাঁন ও আব্দুল মতিন, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া পৌরসভা মেয়র শফি আলম ইউনুছ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া বাকশিস সভাপতি অধ্যক্ষ ফজলুল হক ফজলু, সম্পাদক অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল কাদির, সম্পাদক প্রধান শিক্ষক মো. আব্দুল মতিন, সাবেক সভাপতি অব: প্রধান শিক্ষক মো. খুরশীদ উল্লাহ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক খালেদ পারভেজ বখস, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সম্পাদক মইনুল ইসলাম শামীম, ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. বশর মিয়াসহ প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

583 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন