৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় এমপির বরাদ্দকৃত ক্রীড়া সামগ্রী বিতরণ

আপডেট: অক্টোবর ৬, ২০২০

PIC-Kira
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর অনুকুলে ক্রীড়া পরিদপ্তরের বরাদ্দকৃত বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। কুলাউড়া শহরস্থ এমপির কার্যালয়ে সোমবার বিকেলে উপজেলার ৬৮টি বিভিন্ন ক্লাব-সংগঠনের মাঝে এসব ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।
বিশিষ্ট ক্রীড়া সংগঠক আহবাব হোসেন রাসেল এর সভাপতিত্বে ও এমপির বিশেষ সহকারী সোহেল আহমদের পরিচালনায় ক্রীড়া সামগ্রী বিতরনীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি নবাবজাদা আলী ওয়াজিদ খান বাবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমরেড আব্দুল লতিফ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুস সহিদ, পৌর বিএনপি সম্পাদক মুজিবুল আলম সোহেল, হোসেন মনসুর উদ্দিন, শফিকুল ইসলাম জাহেদ, কোয়াব সম্পাদক রাফি আহমদ তানিম। বক্তারা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপির বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন কুলাউড়ার যুব সমাজকে সুস্থ ধারায় পরিচালিত করার লক্ষে তিনি খেলাধুলার প্রতি যুব ও তরুন সমাজকে মনোযোগী করতে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তার দায়িত্বকালীন সময়ে ক্রীড়া মন্ত্রনালয় থেকে প্রাপ্ত বিভিন্ন ক্রীড়া সামগ্রী সঠিকভাবে বিতরন করা হচ্ছে। পরে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ ৬৮টি ক্লাবের দায়িত্বশীলদের মধ্যে ক্রিকেট, ফুটবল, ভলিবল, ব্যাটমিন্টনসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।
অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার কাউন্সিলার কায়ছার আরিফ, এমপির অফিস সহকারী শেখ রুহেল আহমদ, কুলাউড়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক রেজাউল হাসান রাজুসহ বিভিন্ন ক্লাব-সংগঠনের নেতৃবৃন্দ।

570 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন