২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় করোনাকালে বিভিন্ন নেতৃবৃন্দের স্মরণে ‘বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার’ মিলাদ মাহফিল

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: কুলাউড়া বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে কুলাউড়া উপজেলায় কোভিড-১৯ মহামারী সময়ে বিভিন্ন নেতৃবৃন্দের ইন্তেকালে ও করোনা রোগ থেকে আরোগ্যদের দীর্ঘায়ু কামনা করে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুলাউড়া শহর’স্থ দক্ষিণবাজার জামে মসজিদে বাদ আছর অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস শহীদ, সেচ্ছাসেবকলীগের সভাপতি এনামুল হক মিফতা, এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের বিশেষ সহকারি সোহেল আহমদ, কুলাউড়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইকবাল হোসেন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কুলাউড়া উপজেলা শাখার সভাপতি মো. আব্দুল জলিল, সাধারণ সম্পাদক রেজাউল হাসান রাজু প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন দক্ষিণবাজার জামে মসজিদের ঈমাম ও খতিব হাফিজ মাওলানা ইকরামুল হক ভাদেশ্বরী।

দোয়া মাহফিলে দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা সহ করোনা মহামারী হতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ দেশবাসীর সুরক্ষার জন্য এবং সাম্প্রতিক সময়ে প্রয়াত কেন্দ্রিয় আওয়ামীলীগের সদস্য বদর উদ্দীন আহমদ কামরান, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল মানিক, কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা ছানাওর আলী ছনু, মৌলভীবাজার সদর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনকার আহমদ, বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহবাব চৌধুরী শাহাজান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনুর পিতা মদরিছ আলী, কৃষকলীগ নেতা ফরহাদ আহমদ উস্তারের পিতা হাজ্বী আব্দুল্লাহ মিয়া, আওয়ামীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি মো. মোক্তার আলী সহ অন্যান্য নেতৃবৃন্দের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া ইতিমধ্যে যারা করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন তাদের দীর্ঘায়ু কামনা করে আল্লাহ্‌’র দরবারে শুকরিয়া আদায় করা হয়। মিলাদ শেষে মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

129 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন