১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

আব্দুল জব্বার ছিলেন সাধারণ মানুষের অসাধারণ নেতা

আপডেট: আগস্ট ২৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার মাটি ও মানুষের নেতা সাবেক জাতীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান, কেন্দ্রীয় কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি, উপজেলা আওয়ামীলীগের আজীবন সাধারন সম্পাদক, বঙ্গবন্ধুর ¯েœহধন্য মরোনোত্তোর একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা জননেতা মরহুম আব্দুল জব্বারের ২৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে অনষ্টিত স্বরন সভায় বক্তারা বলেছেন কুলাউড়ার আব্দুল জব্বার ছিলেন সাধারণ মানুষের অসাধারণ নেতা ও এদতাঞ্চলে আওয়ামীলীগের কান্ডারী। তিনি পায়ে হেটে মানুষের দ্বারে দ্বারে গিয়ে আওয়ামীলীগকে সংগঠিত করেছিলেন, মুক্তিযুদ্ধ করেছিলেন। রাজনীতির মাঠে সাধারন মানুষের জন্য আব্দুল জব্বার ত্যাগী নেতার ভুমিকা পালন করেছিলেন বলে আজ তিনি স্বরনীয় হয়ে রয়েছেন।
শোক সভায় মরহুম আব্দুল জব্বারের স্মৃতিচারন করে ভার্চ্যুয়াল মাধ্যমে বক্তব্য রাখেন পররাষ্ট্র মন্ত্রী একে আব্দুল মোমেন, বন ও পরিবেশ মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, শিল্প মন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন, বিমান, পরিবহন, পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সম্পাদক মিছবাহুর রহমান, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ রফিকুল ইসলাম রেনু।
কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শুέবার সন্ধার পর মরহুমের সুযোগ্য পুত্র উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আব্দুল জব্বার যুব স্মৃতি সংসদ এর আহ্বায়ক আসম কামরুল ইসলামের সভাপতিত্বে ও কুলাউড়া পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান জনির পরিচালনায় দলীয় কার্যালয়ে অনুষ্টিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মরহুমের সুযোগ্য পুত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু, কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ, জেলা সিপিবি নেতা খন্দকার লুৎফূর রহমান, কমরেড আব্দুল লতিফ, জাসদ সভাপতি মইনুল ইসলাম শামীম, বিআরডিবি চেয়ারম্যান ফজলুল হক ফজলু, উপজেলা আ’লীগ নেতা শফিউল আলম শফি, সহঃ অধ্যাপক সিএম জয়নাল আবেদীন ও বদরুল ইসলাম বদর, পৌর আওয়ামীলীগের সম্পাদক গৌরা দে, কুলাউড়া উপজেলা যুবলীগের সম্পাদক মইনুল ইসলাম সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক এহসান আহমদ টিপু প্রমুখ। সভাশেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্টিত হয় ।

482 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন