২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

জুড়ীবাসীকে দ্রুত সেবা দেয়াই আমার প্রধান লক্ষ্য : নতুন ওসি সঞ্জয়

আপডেট: আগস্ট ৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী, কুলাউড়া :: মৌলভীবাজারের জুড়ী থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন পদোন্নতিপ্রাপ্ত কুলাউড়া থানার চৌকস ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।

শুক্রবার (৭ আগস্ট) মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম’র নির্দেশে জুড়ী থানায় ওসি হিসেবে যোগদান করেন তিনি। সঞ্জয় চক্রবর্তী এর আগে কুলাউড়া থানা ওসি (তদন্ত) হিসেবে নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

জানা গেছে, ওসি সঞ্জয় চক্রবর্তী ২০০৫ সালে সিলেট এমসি কলেজ থেকে পদার্থ বিজ্ঞানে এমএসসি সম্পন্ন করে ২০০৮ সালে পুলিশের এসআই পদে কর্মজীবন শুরু করেন।

বিভিন্ন সময়ে দক্ষতার সহিত সুনাগঞ্জ, সিলেট জেলা ও সর্বশেষ মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় দায়িত্ব পালনকালে পদোন্নতি পেয়ে ২০১৭ সালের জুন মাসে পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পেয়ে টাঙ্গাইল নৌ পুলিশ সুপারের কার্যালয়ে ও মৌলভীবাজার কোর্ট পুলিশ পরিদর্শকের দায়িত্ব পালন করেন। পরে সেখান থেকে তিনি বদলী হয়ে কুলাউড়া থানায় ওসি (তদন্ত) হিসেবে যোগদান করেন।

কুলাউড়ায় সততা ও নিষ্ঠার সাথে কাজ করে ওসি হিসেবে পদোন্নতি পেয়ে শুক্রবার (৭ আগস্ট) জুড়ী থানায় যোগদান করেন তিনি।

জুড়ী থানায় যোগদান করে ওসি সঞ্জয় চক্রবর্তী এ প্রতিবেদককে বলেন, আমার প্রধান লক্ষ্য জুড়ীবাসীকে দ্রুত সেবা দেয়া। জুড়ী থানার আইন শৃঙ্খলা রক্ষায় মাদক নির্মূল, সততা এবং কর্তব্যপরায়ন হয়ে সর্বদা কাজ করবেন তিনি।

জুড়ী থানা এলাকায় সন্ত্রাস,জঙ্গিবাদ,মাদক ও ইভটিজিং সহ সব ধরণের সামাজিক ব্যাধী নির্মূলে কারও সাথে আপোষ করবেন না বলেও জানান তিনি।

ওসি সঞ্জয় চক্রবর্তী দায়িত্ব পালন কালে স্থানীয় গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। পাশাপাশি তিনি সবার সহযোগিতা নিয়ে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যেতে চান।

প্রসঙ্গত, জুড়ী থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদারকে বড়লেখা থানার ওসি হিসেবে বদলী করা হয়েছে।

উল্লেখ্য, সঞ্জয় চক্রবতী হবিগঞ্জ জেলার মাধবপুর থানার আধাঐয় এলাকার স্বর্গীয় অমল চক্রবর্তীর পুত্র। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত, ১ মেয়ে ও ১ ছেলের জনক।

219 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন