২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া যুবলীগের সভাপতি খসরুজ্জামানের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট: আগস্ট ৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা যুবলীগের আজীবন সভাপতি মরহুম মোঃ খসরুজ্জামানের ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার (৮আগস্ট) তাঁর পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়।
উল্লেখ্য মোঃ খসরুজ্জামান পচাত্তর পরবর্তি সময়ে দলের দুঃসময়ে ১৯৮৬ সালে উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্বভার গ্রহন করেন। তিনি কুলাউড়া শহরে বঙ্গবন্ধু হত্যার বিচার চেয়ে প্রতিনিয়ত বিভিন্ন কর্মসূচি পালন করেন। একজন ত্যাগী ও আদর্শবান নেতা হিসেবে জীবনের শেষ দিন পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছেন এবং দলকে সু-সংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিবেদিতভাবে কাজ করে গেছেন। তৎকালীন কুলাউড়া স্টেশন রোডের জহুরা মার্কেট (বর্তমান ইষ্টার্ন শপিং সেন্টার) তাঁর ব্যবসায়িক প্রতিষ্ঠান জামান ট্রাভেলস্কে কেন্দ্র করে যুবলীগ, আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের কর্মকান্ড পরিচালিত হতো। তিনি ২০০১ সালের ৮ আগস্ট মৃত্যুর দিন পর্যন্ত দু’মেয়াদে একাধারে ১৫ বছর বাংলাদেশ আওয়ামী যুবলীগের আমৃত্যু সভাপতির দায়িত্ব পালন করেন।
কুলাউড়া পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মরহুম খসরুজ্জামান এর পুত্র মোঃ তারেক হাসান জানান ১৯তম মৃত্যু বার্ষিকীতে পরিবারের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনায় কবর জিয়ারত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

177 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন