২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় বঙ্গবন্ধুর জম্ম শতবার্ষিকী উপলক্ষে এসএসসি এ+ প্রাপ্তদের এমপি’র সংবর্ধনা

প্রকাশিত: জুলাই ২৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্ম শতবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার-২ আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর পক্ষ থেকে কুলাউড়া উপজেলা ‘বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার’ আয়োজনে ২০২০ সনের দাখিল/ এসএসসি/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ ২ শতাধিক এ+ প্রাপ্ত মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
কুলাউড়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মো. আব্দুল জলিল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল হাসান রাজুর পরিচালনায় সামাজিক দূরত্ব বজায় রেখে বুধবার সকালে কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলামান। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক, সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সিনিয়র সদস্য, সাবেক কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজিদ খান বাবু, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বরমচাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক ফজলু, কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফয়জুর রহমান ছুরুক, কুলাউড়া উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস শহীদ, যুবলীগ নেতা আবু মোহাম্মদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক নেতা হোসেন মনসুর, এমপির বিশেষ সহকারী সোহেল আহমদ, অফিস সহকারী শেখ রুহেল আহমদ, কাদিপুর যুব সমাজের বোর্ড চেয়ারম্যান আব্দুল নাহিদ চৌধুরী। সংবর্ধনানুষ্টানে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মনজুর হাসনাত তানভীর, মাওয়া সবর জুতি, তাহেরা চৌধুরী, অলিদ রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলামান তার বক্তব্যে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা জীবনের সফলতা কামনা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে ও দেশ-জাতির কল্যানে মেধাবীরা অগ্রনী ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা সংবর্ধিত মেধাবীদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেন।

কুলাউড়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি আব্দুল জলিল জানান, সংগঠনের উদ্দোগে এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর পক্ষ থেকে উপজেলার ২৬ টি শিক্ষা প্রতিষ্টানের মোট ২৩২ জন মেধাবীকে সংবর্ধিত করে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

902 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন