১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

কুলাউড়ায় উপজেলা প্রশাসনের মাস্ক বিতরন

আপডেট: জুলাই ২৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: মহামারি করোনাভাইরাস সংক্রমণের হাত থেকে জনসাধারনের সু-রক্ষায় মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর নির্দেশে ও কুলাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় বুধবার কুলাউড়ার শহরের পথচারীসহ বিভিন্ন শ্রেনী পেশার জনতার মাঝে মাস্ক বিতরন করা হয়েছে।
কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে শহরের মিলি প্লাজা মার্কেট ও কুলাউড়া থানা ভবনের সম্মুখে মাস্ক পরিধানের বিষয়ে জনসাধারনকে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন ও শহরে চলাচলকারী টেলাগাড়ী, সিএনজি, রিক্সা চালকসহ বিভিন্ন শ্রেনী পেশার জনতার মাঝে মাস্ক বিতরন করা হয়। মাস্ক বিতরনে অংশ নেন কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান ইকবাল, পিআইও মোঃ শিমুল আলী প্রমুখ। এছাড়া মাস্ক বিতরনকালে স্বাস্থ্যবিধি না মানায় শহরের ২ ব্যবসা প্রতিষ্টানকে ৬ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান কুলাউড়াবাসীকে মাস্ক পরিধানের বিষয়ে সচেতনতা সৃষ্টি করার লক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরন করা হয়। পাশাপাশি সামাজিক দুরত্ব বজায় না রাখায়, মাস্ক পরিধান না করায় স্বাস্থ্যবিধি লংঘনের অপরাধে শহরের সজিব বেডিং ও অঙ্গনা ফ্যাশনসহ ২ ব্যবসা প্রতিষ্টানকে ৩ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়েছে।

92 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন