১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

কুলাউড়ায় ‘কোভিড-১৯ দাফন টিমের’ মাধ্যমে অবসরপ্রাপ্ত শিক্ষকের দাফন সম্পন্ন

আপডেট: জুলাই ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া পৌর শহরের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে সিলেট শহরের এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)।
কুলাউড়া পৌর শহরের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক চাকুরী থেকে ২০০৮ সালে অবসর নেয়ার পর উছলাপাড়াস্থ’ তার নিজ বাড়ীতে পরিবার-পরিজন নিয়ে বসবাস করতেন। সম্প্রতি তিনি বিভিন্ন রোগে ভোগছিলেন। এ অবস্থায় তার নমুনা সংগ্রহ করে ঢাকা ল্যাবে পাঠানো হলে গত ২৪ জুলাই করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের রিপোর্ট পাওয়া যায়। পরে ঐদিন রাতেই তাকে সিলেট শহরের একটি বেসরকারী হাসপাতালে ভর্ত্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি ইন্তেকাল করেন। রাতে মরহুমের লাশ সিলেট থেকে কুলাউড়ায় তার নিজ বাড়ীতে নিয়ে আসার পরদিন মঙ্গলবার সকাল ১০ টায় স্বাস্থ্য বিধি অনুসরন করে ‘কুলাউড়া কোভিড-১৯ এর লাশ দাফন টিম’ মরহুমের দাফন কাজ সম্পন্ন করে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৪ মেয়েসহ তার অসংখ্য ছাত্র-ছাত্রী, আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সদালাপী, বন্ধুভাবাপন্ন, নিরহংকার শিক্ষক ১৯৮০ সালে শিক্ষকতার পেশায় যোগ দিয়ে ২০০৮ সালে অবসর গ্রহন করেন।
‘কুলাউড়া কোভিড-১৯ এর লাশ দাফন টিমের’ প্রধান ইকবাল হোসেন সুমন জানান কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী সোমবার রাতে তাকে ফোন দিয়ে লাশ দাফনের প্রস্তুতির কথা জানালে তিনি দাফন টিমের ৬ সদস্যকে প্রস্তত করে মঙ্গলবার সকালে ঘটনাস্থলে প্রেরন করে দাফন কাজ সম্পন্ন করেন।

271 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন