২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় প্রাইভেট কারসহ ভারতীয় বিড়ি আটক

প্রকাশিত: জুলাই ২৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট:: কুলাউড়া থানা পুলিশ শনিবার ভোররাতে এক অভিযান চালিয়ে প্রাইভেট কারযোগে অবৈধ ভারতীয় বিড়ি পাচারকালে গাড়ীসহ ১ লাখ বিড়ি জব্দ করতে সক্ষম হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও ওসি ইয়ারদৌস হাসানের নির্দেশনায় শনিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে এস আই কানাই লাল চক্রবর্তী এবং এ এস আই সুজন আহমদসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় ব্রাহ্মনবাজার এলাকায় মাদকের বিরুদ্ধে এক অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে কটারকোনা থেকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ১১-৫৬৪২) ব্রাহ্মনবাজার আসার পথে পুলিশ পিছু নেয়। পুলিশের ধাওয়া খেয়ে চালকসহ ৩ চোরাকারবারিরা ব্রাহ্মনবাজার এলাকায় গাড়ী ফেলে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ গাড়ী তল্লাশি করে ১ লাখ ভারতীয় নাসির উদ্দিন (পাতার) বিড়ি উদ্ধার করে গাড়ীসহ জব্দ করে।
কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, গাড়ীর চালক শরীফপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের সায়েম মিয়া সনাক্ত করা হলেও অপর দু’জনের নাম সনাক্ত করা সম্ভব হয়নি। তবে পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান চলমান রয়েছে বলে তিনি জানান। এব্যাপারে এস আই কানাই লাল চক্রবর্তী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

600 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন