৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় স্বাস্থ্যবিধি লংঘনে মোবাইল কোর্টে অর্থদন্ড

আপডেট: জুলাই ২২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে বুধবার দুপুরে কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলা শহরের বাদে-মনসুর এলাকায় এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রাখা ও মাস্ক ব্যবহার না করা এবং মেয়াদোত্তীর্ন পন্য সংরক্ষনের অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবসা প্রতিষ্টান ও ব্যক্তি পর্যায়ে ৫ টি মামলায় মোট ১২ হাজার ২ শত টাকা জরিমানা করা হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান কুলাউড়া উপজেলা শহরের বাদে-মনসুর এলাকার ব্যবসা প্রতিষ্টানে মোবাইল কোর্ট পরিচালনাকালে স্বাস্থ্যবিধি লংঘন করে মুখে মাস্ক ব্যবহার না করায় ক্রেতা-বিক্রেতা ৩ জনকে ১ হাজার ২শত টাকা এবং স্বাস্থ্যবিধি লংঘন করার অপরাধে মা ফার্নিচার দোকানকে ১ হাজার টাকা ও রাহাত এন্টারপ্রাইজ দোকানের গুদামে মেয়াদোত্তীর্ন জর্দা সংরক্ষন করে রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানাসহ উক্ত গুদামে রাখা ২ বস্তা জর্দা জব্দ করে বিনষ্ট করে দেয়া হয়।
তিনি আরো বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সু-রক্ষায় মাস্ক পড়াসহ সকল স্বাস্থ্যবিধি লংঘন করা হলে আগামীতে আরো কঠোর ব্যবস্থা নেয় হবে। পাশাপাশি নিয়মিত মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।

348 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন