৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ভারতে ডাকাতির প্রস্তুতিকালে কুলাউড়ায় অস্ত্রসহ ২ ডাকাত আটক

আপডেট: জুলাই ২০, ২০২০

Screenshot_20200720-014423~2
ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়ন থেকে ভারতের এক বাড়িতে গিয়ে ডাকাতি করার প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করেছে পুলিশ।

রোববার (১৯ জুলাই) রাত সাড়ে ১১ টার দিকে তাঁদেরকে আটক করা হয়।

আটককৃত ২ ডাকাতের বাড়ি- কুলাউড়া উপজেলার হাজীপুর ইউপির বিলের পাড় গ্রামের আব্দুস সোবহানের ছেলে মাহমুদ (৩৫) ও অপরজন কমলগঞ্জ উপজেলার শ্রীমতপুর গ্রামের বশির মিয়ার ছেলে আব্দুস সাত্তার রাজু (২৬)।

এসময় তাঁদের কাছ থেকে ১টি পাইপগান ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়।

থানা সূত্রে জানা গেছে, ভারতের এক বাড়িতে গিয়ে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল তাঁরা। পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন শরীফপুর থেকে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, থানার এসআই সনক কান্তি দাস, শাহীন আহমদ ও এএসআই সুজন আহমদসহ একদল পুলিশ সেখানে গিয়ে তাঁদেরকে আটক করতে সক্ষম হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান এ প্রতিবেদককে জানান, অস্ত্রসহ গ্রেপ্তারকৃত ২ ডাকাতের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। সোমবার (২০ জুলাই) সকালে গ্রেপ্তারকৃত ২ ডাকাতকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

তিনি আরও জানান, তাঁরা ৬/৭ জন মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকীরা পালিয়ে যায়। বাকীদেরও আটকের অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানান।

416 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন