২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ার বরমচাল-ভাটেরায় মোবাইল কোর্টে অর্থদন্ড

প্রকাশিত: জুলাই ১৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলার বরমচাল ও ভাটেরা বাজার এলাকায় এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রাখা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবসা প্রতিষ্টান ও ব্যক্তি পর্যায়ে ৮ টি মামলায় মোট ৩ হাজার ৮ শত টাকা জরিমানা করা হয়েছে।
মোবাইল কোর্ট পরিচালনাকালে যাদেরকে অর্থদন্ড করা হয়েছে তারা হলেন মুখে মাস্ক না পরায় ভাটেরা ও বরমচালের সাদ্দাম হোসেন, হান্নান মিয়া, আজমল মিয়া, লোকমান মিয়া, দিপক মালাকার ও শাহাদাত হোসেনসহ ৬ জনকে ১ হাজার ৮ শত টাকা এবং স্বাস্থ্য বিধি লংঘনের অপরাধে বরমচাল ট্রেডার্সকে ১ হাজার টাকা ও ইমরান ফার্মেসীকে ১ হাজার টাকাসহ মোট ৩ হাজার ৮ শত অর্থদন্ড করে আদায় করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান বরমচাল ও ভাটেরা বাজারে স্বাস্থ্যবিধি লংঘন করে মাস্ক না পরে বের হওয়া ও সামাজিক দূরত্ব না মানায় পথচারী ও ব্যবসায়ী, ক্রেতা-বিক্রেতাদের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমাদের সকলকে যথাসম্ভব ঘরে থাকতে হবে ও সচেতন হয়ে সুরক্ষিত থাকতে হবে। ঘর থেকে বের হলে মাস্ক পড়াসহ সকল স্বাস্থ্যবিধি লংঘন করা হলে আগামীতে আরো কঠোর ব্যবস্থা নেয় হবে।

705 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন