১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু

আপডেট: জুলাই ১২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:: বাহরাইনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সিদ্দেক আলী নামে একজনের মৃত্যু হয়েছে।

শনিবার (১১ জুলাই) বিকেলে বাহরাইনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

সিদ্দেক আলী হাজীপুর ইউনিয়নের বিলেরপার গ্রামের মরহুম রজিব আলীর ছেলে।

জানা যায়, সিদ্দেক আলী বাহরাইনে একটি কোম্পানির গাড়ি চালাতেন। প্রতিদিনের ন্যায় শনিবার বিকেলে কাজের লোক আনতে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে এক দুর্ঘটনায় পতিত হয়ে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাজীপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু এ প্রতিবেদককে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত সিদ্দেক আলীর করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়েছে। করোনা নেগেটিভ হলে লাশ দেশে আনা হবে।

তিনি আরও জানান, সিদ্দেক আলী গত মার্চ মাসে বাহরাইনে গেছেন।

149 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন