১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

কুলাউড়ায় ডা.জাকির হোসেনের বাসায় দুঃসাহসিক চুরি

আপডেট: জুলাই ৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.জাকির হোসেনের কুলাউড়া শহরস্থ ভাড়াটিয়া বাসায় এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চুরির বিষয়টি মঙ্গলবার বিকালে তার বাসায় গিয়ে দৃস্টিগোচর হয় বলে তিনি জানান।

ডা.জাকির জানান, তার পরিবার নিজ গ্রামের বাড়িতে থাকায় তিনি কুলাউড়া শহরস্থ তার ভাড়াটিয়া বাসা সোমবার (৬ জুলাই) বিকেল ৪ টায় তালা দিয়ে তার শহরস্থ চেম্বারে চলে যান। চেম্বার শেষ করে রাতে তার বাসায় না ফিরে উপজেলার ভূকশিমইল ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে চলে যান।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে গ্রামের বাড়ি থেকে নিজ কর্মস্থল কুলাউড়া হাসপাতালে ফিরে আসেন। হাসপাতালে ডিউটি শেষে বিকেল ৩ টায় শহরস্থ তার বাসায় গিয়ে দেখেন তার বাসার দরজা খোলা। পরে তিনি বাসার ভেতরে ঢুকে দেখেন তার আসবাবপত্র সহ অন্যান্য জিনিষ এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে।

পরে উক্ত ঘটনা কুলাউড়া থানাকে অবহিত করলে এস আই রফিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি আরও জানান, চোর তার বাসা থেকে স্বর্ণালংকার সহ কিছু জিনিষপত্র নিয়ে যায়।

উল্লেখ্য, ডা. জাকির হোসেনের পরিবার তার নিজ গ্রামের বাড়িতে থাকায় উক্ত দুঃসাহসিক চুরি কখন সংঘটিত হয়েছে তা জানা যায়নি।

2955 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন