২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় সরকারি নির্দেশ লংঘনের অপরাধে ২২ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: জুন ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলায় সরকারি নির্দেশনা না মেনে দোকান খোলা রাখায় ১৫ ব্যবসায়ীকে ও মুখে মাস্ক না পরায় ৬ জন ব্যক্তিকে ২২ হাজার ১ শত টাকা ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে।

রোববার (২৮ জুন) বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত পৃথক ভাবে উপজেলার বিভিন্ন বাজারে এ অভিযান পরিচালনা করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী ও সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী উপজেলার ব্রাম্মণবাজার এলাকায় সরকারি নির্দেশ অমান্য করে বিকেলে ৪ টার পর দোকান খোলা রাখায় ব্রাম্মণবাজারের ৭ টি ব্যবসা প্রতিষ্টান ও মুখে মাস্ক না পরায় ৪ জন ব্যক্তিকে মোট ৯ হাজার ৯ শত টাকা জরিমানা করেন।

অপরদিকে কুলাউড়া সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম কুলাউড়া শহর, চৌধুরী বাজার ও রবিরবাজার এলাকায় অভিযান চালান।

অভিযানে সরকারি নির্দেশ অমান্য করে বিকেলে ৪ টার পর দোকান খোলা রাখায় শহরের মধুবনকে ১ হাজার টাকা, রাজমহলকে ৪ হাজার টাকা, চৌধুরী বাজারের রায়হান স্টোরকে ১ হাজার টাকা, ফয়সল স্টোরকে ১ হাজার টাকা, রবিরবাজারের মনির ট্রেডার্সকে ১ হাজার টাকা, মা ভেরাইটিজ স্টোরকে ১ হাজার টাকা, সানি ফ্রুটসকে ৫ শত টাকা, প্রিন্স সুপার শপকে ১ হাজার টাকা ও শামীম স্টোরকে ১ হাজার টাকা। মুখে মাস্ক না পরায় বেলাল মিয়াকে ৫ শত টাকা ও মনসুর আহমদকে ২ শত টাকা সহ মোট ১২ হাজার ২ শত টাকা জরিমানা করা হয়।

অভিযানে ভ্রাম্যমাণ আদালতকে কুলাউড়া থানার পুলিশ ফোর্স সহযোগিতা করে।

786 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন