২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় বয়েজ ক্লাব ‘মিঠুপুর’ এর নতুন কমিটি গঠন

প্রকাশিত: জুন ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্ট :: কুলাউড়া উপজেলার ৪নং জয়চন্ডী ইউনিয়নের ৯০’র দশকের ঐতিহ্যবাহী মিঠুপুরের বয়েজ ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৭ জুন) বয়েজ ক্লাবের কার্যালয়ে এক সভায় ক্লাবের সদ্য সাবেক সভাপতি আশরাফুর রহমান শাওনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আরেফিন তায়েফ (গ্রীসে অবস্থানরত) মুঠোফনে সঞ্চালনায়
উপস্থিত ছিলেন বয়েজ ক্লাবের প্রতিষ্টাতা মুহিতুর রহমান রাজু, আতিকুর রহমান ইমরান, আতাউর রহমান দুধু, মাহবুবুর রহমান মাছুম।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সদস্য নজরুল, রাফি,মিফতা,রিপন,দেলোয়ার,এনাম,অপু,বদরুল,রাহিদ,কামরুল,নাঈম,জুহার,সায়মন,মাহিন,আবিদ,নাঈম,মুনিম,সাকির,শোভন,সাদিক,জুনেদ,রাজিব,বাতেন,জুমান,মিকন,জাবেদ,রুমেল,শাহান,জাকির,নাঈম,আব্দুল্লাহ,রহমান প্রমুখ।

আলোচনায় বয়েজ ক্লাবের বিগত দিনের কার্যক্রমের রিপোর্ট পেশ করেন সদ্য সাবেক সভাপতি আশরাফুর রহমান শাওন এবং শেষে মুঠোফোনে নাম প্রস্তাব করেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক আরেফিন তায়েফ নতুন সভাপতি আসরাফুজ্জামান রুমন এবং-সম্পাদক আলফাজ খাঁন রামিমের।

পরবর্তীতে সকল সদস্য এবং প্রতিষ্টাতাবৃন্দের সমর্থনের ভিত্তিতে সভাপতি সম্পাদক হিসাবে দায়িত্ব দেওয়া হয় রুমন-রামিম পরিষদকে।

এছাড়া ক্লাবের উপদেষ্টা হিসাবে রাখা হয় মো. ফয়জুর রহমান ফয়ছল, মো.আতিকুর রহমান ইমরান, আতাউর রহমান দুদু, মিজানুর রহমান মনজু,মাহবুর রহমান মাছুম, ওবায়দুর রহমান, আশরাফুর রহমান শাওন, নাজমুস সিয়াম রাফি ও নজরুল ইসলামকে।

ক্লাবের স্থায়ী দাতা সদস্য ও পৃষ্টপোষক হিসেবে রাখা হয় আসাব আলী, আব্দুস সালাম, হাবিবুর রহমান শামীম , মুহিতুর রহমান রাজু, সুমন রহমান, শাহানুর রহমান সামি, আবু তাহের, মাহবুবুর রহমান পাপ্পু, জাহাঙ্গীর আলম খান, জাহির খান তারেক,আরেফিন তায়েফ,মোস্তাক আহমদ রনি, হাফিজুর রহমান, মেহেদী হাসান সুহেল, সালাউদ্দিন আহমদ, মিসবাহ উদ্দিন আহমদ সাকিব, রমুজ মিয়া, রেদোয়ান আহমদ লিমন, সাদমানুর রহমান রাহী ও লিটন মিয়াকে।

এই প্রাচীন ক্লাব অতীতের ন্যায় আগামীতেও সমস্ত সামাজিক,ক্রীড়ানুষ্ঠান,মানবিক কাজে সক্রিয় থাকতে সকল রাজনৈতিক সামাজিক,সাংস্কৃতিক ব্যাক্তিবর্গের সহযোগিতা কামনা করেছেন ক্লাবের সংস্লিষ্টরা।

900 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন