২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বড়লেখা ও মাধবপুরে র‌্যাবের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: জুন ২৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ কমান্ডিং এর পৃথক পৃথক অভিযানে গত ২৩ জুন হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকা থেকে ও মৌলভীবাজার জেলা বড়লেখা থানা এলাকা থেকে মাদকসহ ২ পেশাদার মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে স্ব-স্ব থানায় সোপর্দ করা হয়েছে।
র‌্যাব-সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর নেতৃত্বে এএসপি সোমেন মজুমদার সহ একটি আভিযানিক দলের সহযোগিতায় হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন চৌমহনী উত্তর বাজার এলাকা থেকে পেশাদার মাদক ব্যবসায়ী জনৈক মোঃ আব্বাস উদ্দিন সুজন (৩৭) গ্রেফতার করে। পরে তার হেফাজত হতে ১০৮ বোতল ফে›িসডিল এবং ২ টি মোবাইল উদ্ধার করে জব্দ করে। মাদক ব্যবসায়ী জনৈক মোঃ আব্বাস হবিগঞ্জ জেলার মাধবপুর থানার ধর্মঘর নিবাসী মৃত আবু সামার পুত্র। উল্লিখিত ঘটনায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করে আলামতসহ আসামিকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করেছে।


অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, এর উপ-অধিনায়ক মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে এএসপি নাহিদ হাসান ও এএসপি ওবাইন সহ সদর কোম্পানির একটি আভিযানিক দল মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন বড়াইল এলাকা থেকে পেশাদার মাদক ব্যবসায়ী জনৈক মোঃ আমিনুল ইসলাম (৩৪) গ্রেফতার করা হয়। পরে তার হেফাজত থেকে তার হেফাজত হতে ৭৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আমিনুল মৌলভীবাজার জেলার বড়লেখা থানার বড়াইল নিবাসী মৃত মোছাদ্দর আলীর পুত্র। উল্লিখিত ঘটনায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করে আলামতসহ আসামিকে মৌলভীবাজার জেলার বড়লেখা থানায় হস্তান্তর করেছে বলে র‌্যাবসুত্রে জানা গেছে।

696 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন