১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় সালমানের হত্যাকারী গ্রেফতার

প্রকাশিত: জুন ২৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ কুলাউড়া থানার কিশোর সালমান হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীর স্বল্প সময়ের তদন্তশেষে বুধবার (২৪ জুন) উপজেলার ভাটেরা ইউনিয়নের সিংনাথ গ্রামের সাহাদ মিয়ার ছেলে সালমান হত্যা মামলার প্রধান আসামী তুরাব খাকে (৫০) অবশেষে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, গত বুধবার (১৭ জুন) সন্ধায় সালমান ঘর থেকে বাহিরে যাওয়ার পর আর বাড়িতে ফিরেনি। পরে তাকে অনেক খোঁজাখুঁজির পর তাঁদের বাড়ির পাশের একটি জংগলে পরদিন বৃহস্পতিবার (১৮ জুন) বিকাল সাড়ে ৪ টার দিকে সালমানের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এনিয়ে গত ২১ জুন তার মা সালমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী হত্যাকারীকে গ্রেফতারে বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করেন। এক পর্যায়ে তিনি প্রত্যক্ষদর্শীর সাক্ষ্যমতে হত্যাকান্ডের ৭ দিনের মধ্যে তিনি বুধবার সকালে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীর এর নেতৃত্বে ওসি ইয়ারদৌস হাসান এর সহযোগিতায় একই এলাকায় অভিযান চালিয়ে হত্যাকারী সুজন খার ছেলে তুরাব খাকে হাতেনাতে গ্রেফতার করেন। পরে গ্রেফতারকৃত খুনি তুরাব খাকে বুধবার ১০ দিনের রিমান্ড চেয়ে মৌলভীবাজার জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে থানাসুত্রে জানা গেছে।
ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান এলাকার এক টিলায় কাঠাল চুরির ঘটনায় কিশোর সালমানকে খুনী তুরাব খা হত্যা করে পাশ^বর্তী অপর টিলায় তাকে ফেলে রেখে যায়।

1404 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন