২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বড়লেখার ইউএনও সহ জেলার আরো ২ জন শুদ্ধাচার পুরস্কার পেলেন

প্রকাশিত: জুন ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধূরী : বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানসহ মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের আরো ২ কর্মকর্তাসহ মোট ৩ জন জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার-২০২০ লাভ করেছেন। ২০১৯-২০ অর্থ বছরে দাপ্তরিক কাজে পেশাগত দক্ষতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিস্বরূপ মৌলভীবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের এ পুরষ্কারে ভূষিত করা হয়।
রোববার (২১ জুন) মৌলভীবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের মাধ্যমে জেলা পর্যায়ে বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান ও মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মোঃ নেছার উদ্দিনকে শুদ্ধাচার সম্মাননা স্মারক ও সনদ বিতরন করেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

এছাড়া মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী অনিল কুমার সিংহকে শুদ্ধাচার সম্মাননা স্মারক ও সনদ বিতরন করেন প্রশাসনিক কর্মকর্তা মোঃ মহিবুর রহমান।
উল্লেখ্য ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা ২০১৭’ অনুযায়ী ১১টি ক্ষেত্র ও ১৯টি সূচক বিবেচনায় প্রথম স্থান অধিকার করায় শুদ্ধাচার পুরস্কার-২০ লাভ করেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান। এছাড়া ইতিপুর্বে তিনি বড়লেখায় ই-নথি কার্যক্রম বাস্তবায়নে সিলেট বিভাগে দ্বিতীয় ও জাতীয় পর্যায়ে অষ্টম স্থান অধিকার করেন।


অনুষ্টানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা সহ জেলা ও উপজেলায় কর্মরত সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

698 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন